আজ ২৮শে এপ্রিল, ২০২৪ ইং, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরী

শিরোনাম:

   সহস্রাধিক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ    কষ্টে থাকা রোজাদারের মুখে হাসি ফোটালে মহান আল্লাহ আপনার প্রতি সন্তুষ্ট হবেন    আগামীতে “বিজয়ী” বিজয়ের বেসে এগিয়ে যাবে : ডা. দীপু মনি    ওয়াজ মাহফিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যা    নারায়ণপুর প্রেসক্লাব ২০২৪ কার্যনির্বাহী কমিটি সভাপতি বাদল, সম্পাদক মামুন    নিরাপদ নিউজের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন    মীরজাফরের বংশধর,পরান- রাসেলের নতুন গান    মাতাল হাওয়া’র পর এবার থ্রিলার গল্পের সিনেমায় শাবনূর    বিজয় দিবস|মোঃ আলীআক্কাস তালুকদার    হাজীগঞ্জে ইঞ্জি: মোহাম্মদ হোসাইনের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ    আমার বন্ধু দিপু… কোন শব্দে তোকে নিয়ে লিখব    চাঁদপুর ৫ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ইঞ্জি. মোহাম্মদ হোসাইন

দুই বিয়ে নিয়ে যা বললেন শাকিব খান


বিনোদন রিপোর্ট।।


খারাপ সময় যাচ্ছে ঢাকাই ছবির চিত্রতারকা শাকিব খানের। বিয়ে-বাচ্চা, নতুন প্রেমের গুঞ্জন, গুজব সব মিলিয়ে প্রচণ্ড চাপ যাচ্ছে তার ওপর।
অস্বস্তিকর পরিস্থিতি সামলে নিতে এবার গণমাধ্যমের মুখোমুখি হলেন দেশের এই শীর্ষ নায়ক।  জবাব দিলেন তাকে নিয়ে চলমান সব গুঞ্জনের। 
সম্প্রতি এক সংবাদমাধ্যমের মুখোমুখি হলে ঢাকাই ছবির সুপারস্টারের সঙ্গে চিত্রনায়িকা বুবলীর সঙ্গে সম্পর্ক, ছেলে বীরের প্রসঙ্গ আসে। পাশাপাশি পূজা চেরিসহ নানা প্রেমের গুঞ্জন নিয়েও কথা হয়।
জবাবে শাকিব খান জানালেন, মীরজাফররূপী কিছু কাছের মানুষেরাই তাদের নিয়ে গুজব রটাচ্ছেন। তিনি দুটো বিয়ে করেছেন। আর সবই গুজব।
দুই বিয়ের বিষয়ে শাকিব খানের ভাষ্য- হলিউড, বলিউডে এমন একাধিক বিয়ের ঘটনা অনেক আছে;  কিন্তু কেবল তাকে নিয়েই এত বেশি উন্মাদনা, সমালোচনা আর গুজবের সৃষ্টি হয়।
শাকিব খান বলেন, আমি স্বীকার করি তারকাদের সবকিছুই পাবলিক। তাই বলে কি একজন তারকার বেডরুমের দৃশ্য পাবলিককে দেখানো যায়? তার প্রাইভেসি বলে কী কিছু থাকতে নেই? দেখুন হলিউড-বলিউড এমনকি টলিউডের তারকাদের কথাই যদি বলি তাহলে বলতে হয় সেখানে তো এমন ঘটনা প্রায়ই ঘটে, কিন্তু সেগুলো নিয়ে কি সে দেশের মানুষের মধ্যে এমন উন্মাদনা কখনো দেখা যায়। টালিগঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চারটি বিয়ে করেছেন, ইলেন মাস্কও চারটি বিয়ে করেছেন, কই তাদের নিয়ে তো সেসব দেশের মানুষের মধ্যে তেমন টুঁ শব্দ নেই।
ঈর্ষাপরায়ণ কিছু শত্রু তার পেছনে লেগেছে এবং বুবলী ইস্যুতে গুজব রটিয়ে সিনেমায় তার অবস্থানের অবনতি ঘটানোর অপচেষ্টায় লিপ্ত বলে দাবি করেন শাকিব।
তিনি বলেন, প্রতিষ্ঠিত মানুষের পেছনে সব সময় ঈর্ষাপরায়ণ কিছু শত্রু থাকে। তারাই তিলকে তাল করে পরিস্থিতির অবনতি ঘটাতে চায়। এই মীরজাফরদের কাছ থেকে সব সময় দূরে থাকতে হয়। মীরজাফরদের পরিণতি শেষ পর্যন্ত ভয়াবহ হয়। তারা একসময় করুণভাবে নি:শেষ হয়। ইতিহাসই এর সাক্ষী। আমি আর কোনো খারাপ মানুষের সঙ্গে চলতে চাই না।
ব্যক্তিগত জীবনে বয়ে চলা ঝড়-ঝঞ্ঝা কিভাবে ট্যাকেল দিচ্ছেন- এমন প্রশ্নে এই তারকা বলেন, চলচ্চিত্র নায়কের ঊর্ধ্বে আমি কিন্তু একজন মানুষ, আর মানুষ হিসেবে আমারও ব্যক্তিগত একটি জীবন আছে। সেই জীবনে নানা ঘটনা ঘটতেই পারে, তাই বলে তাতে ঝড়-ঝঞ্ঝার তো কিছু নেই। সব মানুষের জীবনেই প্রতিনিয়ত নানা ঘটনা ঘটে থাকে।
প্রসঙ্গত, ২০০৮ সালে ভালোবেসে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ঘর বাঁধেন শাকিব খান।  তবে তাদের বিয়ের খবর আসে ২০১৭ সালে। দীর্ঘ নয় বছর পর একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু। এরপর জানান, তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদেরই।
ওই ঘটনায় গোটা দেশে তোলপাড় হয়। কিছুদিন পর শাকিব-অপুর সংসারও ভেঙে যায়।

এবার একই ঘটনা ঘটল আরেক চিত্রনায়িকা শবনব বুবলীর সঙ্গে।  বুবলীর ঘরে শাকিবের ছেলের নাম শেহজাদ খান বীর।  তার বয়স আড়াই বছর।

বিনোদন

নিরাপদ নিউজের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিনোদন রিপোর্ট।। খারাপ সময় যাচ্ছে ঢাকাই ছবির চিত্রতারকা শাকিব খানের। বিয়ে-বাচ্চা, নতুন প্রেমের গ ... Details

মাতাল হাওয়া’র পর এবার থ্রিলার গল্পের সিনেমায় শাবনূর

বিনোদন রিপোর্ট।। খারাপ সময় যাচ্ছে ঢাকাই ছবির চিত্রতারকা শাকিব খানের। বিয়ে-বাচ্চা, নতুন প্রেমের গ ... Details

মতলবে দৈনিক প্রিয় চাঁদপুর’র বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠিত

বিনোদন রিপোর্ট।। খারাপ সময় যাচ্ছে ঢাকাই ছবির চিত্রতারকা শাকিব খানের। বিয়ে-বাচ্চা, নতুন প্রেমের গ ... Details

সাংবাদিক সংগঠণের নতুন জোট এ্যাবজা : সভাপতি শাহিন বাবু সম্পাদক আবু জাফর

বিনোদন রিপোর্ট।। খারাপ সময় যাচ্ছে ঢাকাই ছবির চিত্রতারকা শাকিব খানের। বিয়ে-বাচ্চা, নতুন প্রেমের গ ... Details

আন্তর্জাতিক সম্মাননায় ভূষিত হলেন সাংবাদিক মোস্তফা খান

বিনোদন রিপোর্ট।। খারাপ সময় যাচ্ছে ঢাকাই ছবির চিত্রতারকা শাকিব খানের। বিয়ে-বাচ্চা, নতুন প্রেমের গ ... Details

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 চেয়ারম্যান: মোঃ ওমর ফারুক শাহিন
 প্রতিষ্ঠাতা ও প্রকাশক : লায়ন মো:সাইফুল ইসলাম
 প্রধান সম্পাদক : মোহাম্মদ আব্দুল হাই
 সম্পাদক : মোঃ ইয়াছিন তালুকদার

বার্তা ও বানিজ্যিক কার্যালয় : ১২৭ মতিঝিল বা/এ ,মাকসুম ম্যানশন ৫ম তলা, ঢাকা-১০০০
ফোন: +88 01818-485606
ইমেইলঃ bdpnews2017@gmail.com (সেন্ট্রাল)
কপিরাইট © 2024 bdpnews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত