আজ ১৩ই মে, ২০২৪ ইং, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী

শিরোনাম:

   উপজেলা পরিষদ নির্বাচনে মতলব উত্তর-দক্ষিণ থেকে নির্বাচিত হলেন যারা    রিয়াদ-হৃদয়’র ব্যাটে চড়ে সহজ জয় বাংলাদেশ    ভাইস চেয়ারম্যান পদে আকবর হোসেন মনিরের মনোনয়নপত্র দাখিল    সহস্রাধিক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ    কষ্টে থাকা রোজাদারের মুখে হাসি ফোটালে মহান আল্লাহ আপনার প্রতি সন্তুষ্ট হবেন    আগামীতে “বিজয়ী” বিজয়ের বেসে এগিয়ে যাবে : ডা. দীপু মনি    ওয়াজ মাহফিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যা    নারায়ণপুর প্রেসক্লাব ২০২৪ কার্যনির্বাহী কমিটি সভাপতি বাদল, সম্পাদক মামুন    নিরাপদ নিউজের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন    মীরজাফরের বংশধর,পরান- রাসেলের নতুন গান    মাতাল হাওয়া’র পর এবার থ্রিলার গল্পের সিনেমায় শাবনূর    বিজয় দিবস|মোঃ আলীআক্কাস তালুকদার

দক্ষিণ কোরিয়ায় ব্রাক্ষণবাড়িয়া কমিউনিটির ঈদ পুনর্মিলনী উদযাপন

 

দক্ষিণ কোরিয়া প্রতিনিধি:

“এসো হাত ধরি, সুন্দর সমাজ গড়ি” এই প্রতিপাদ্য কে সামনে রেখে দক্ষিণ কোরিয়াতে ব্রাক্ষণবাড়িয়া জেলা কমিউনিটির আত্যপ্রকাশ ও ঈদ পরবর্তী পুর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে দক্ষিণ কোরিয়ায় অবস্থানরত ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসীদের অংশগ্রহণের পাশাপাশি,ব্যবসায়িক, কোরিয়ান নাগরিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলো। প্রবাসে শত ব্যস্ততার পরও নিজ জেলার মানুষ একসাথে একত্রিত হতে পেরে সকলেই অনেক উচ্ছ্বসিত ছিলেন পাশাপাশি পরিবার-পরিজন সহ ঈদ পুনর্মিলনীর এই আয়োজন এক মিলন মেলায় পরিনত হয়।

মুমিন ইয়াং লি এর সভাপতিত্বে ও মোঃ আবদুল বায়েছ এর পরিচালনায় অনুষ্ঠানটি বিকাল ৫টায় শুরু হয়ে চলে রাত অবদি। ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে মুক্ত আলোচনার আয়োজন করা হয় এবং পরিশেষে জুরি বোর্ড এর সিদ্ধান্ত এবং সকলের মতামত এর ভিত্তিতে

জনাব নওশাদ মোঃ লী মেজরস কে সভাপতি, মোহাম্মদ আলিম কে সাধারণত সম্পাদক ও মোহাম্মদ আরিফকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ১বছরের জন্য একটি আংশিক কমিটি গঠন করা হয়।

নব-মনোনীত সভাপতি নওশাদ মোঃ লী মেজরস তার ব্যক্তব্য, সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন, দূর দূরান্ত থেকে আগত সকল সদস্যদের ধন্যবাদ জানান এবং আগামী কিছুদিনের মধ্যে সবার মতামত এর ভিত্তিতে একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করে এই কমিউনিটি সর্বদা কোরিয়ায় বসবাসরত বাংলাদেশি সহ ব্রাহ্মণবাড়িয়াবাসীর কল্যাণে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

অন্যরকম

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনায় বিপর্যস্ত শ্রীমঙ্গলের পর্যটন শিল্প

  দক্ষিণ কোরিয়া প্রতিনিধি: "এসো হাত ধরি, সুন্দর সমাজ গড়ি" এই প্রতিপাদ্য কে সামনে রেখে দক্ ... Details

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 চেয়ারম্যান: মোঃ ওমর ফারুক শাহিন
 প্রতিষ্ঠাতা ও প্রকাশক : লায়ন মো:সাইফুল ইসলাম
 প্রধান সম্পাদক : মোহাম্মদ আব্দুল হাই
 সম্পাদক : মোঃ ইয়াছিন তালুকদার

বার্তা ও বানিজ্যিক কার্যালয় : ১২৭ মতিঝিল বা/এ ,মাকসুম ম্যানশন ৫ম তলা, ঢাকা-১০০০
ফোন: +88 01818-485606
ইমেইলঃ bdpnews2017@gmail.com (সেন্ট্রাল)
কপিরাইট © 2024 bdpnews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত