আজ ২০শে এপ্রিল, ২০২৪ ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরী

শিরোনাম:

   সহস্রাধিক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ    কষ্টে থাকা রোজাদারের মুখে হাসি ফোটালে মহান আল্লাহ আপনার প্রতি সন্তুষ্ট হবেন    আগামীতে “বিজয়ী” বিজয়ের বেসে এগিয়ে যাবে : ডা. দীপু মনি    ওয়াজ মাহফিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যা    নারায়ণপুর প্রেসক্লাব ২০২৪ কার্যনির্বাহী কমিটি সভাপতি বাদল, সম্পাদক মামুন    নিরাপদ নিউজের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন    মীরজাফরের বংশধর,পরান- রাসেলের নতুন গান    মাতাল হাওয়া’র পর এবার থ্রিলার গল্পের সিনেমায় শাবনূর    বিজয় দিবস|মোঃ আলীআক্কাস তালুকদার    হাজীগঞ্জে ইঞ্জি: মোহাম্মদ হোসাইনের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ    আমার বন্ধু দিপু… কোন শব্দে তোকে নিয়ে লিখব    চাঁদপুর ৫ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ইঞ্জি. মোহাম্মদ হোসাইন

জেল হত্যা দিবসে জাপান আওয়ামীলীগের স্মরণ সভা

 

জাপান প্রতিনিধি :

৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে রবিবার জাপান টোকিওতে আওয়ামী লীগের উদ্যোগে এক স্মরণ সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন জাপান আওয়ামী লীগ, যুবলীগ , মহিলা লীগ ,ছাত্রলীগ ,বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের নেতাকর্মী ও জাপানী অতিথিবৃন্দ ।

সভার সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর জাতিকে পুরোপুরি নেতৃত্বশূন্য করতে আজ থেকে ৪৪ বছর আগে ১৯৭৫ এর ৩ নভেম্বর মধ্যরাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারে অন্তরীণ থাকা জাতীয় চার নেতা বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, মন্ত্রিসভার সদস্য ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এ এইছ এম কামরুজ্জামানকে বেয়নেট দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে নির্মম ও নৃশংসভাবে হত্যা করা হয়। কারাগারের নিরাপদ আশ্রয়ে থাকা অবস্থায় এমন জঘন্য, নৃশংস ও বর্বরোচিত হত্যাকাণ্ড পৃথিবীর ইতিহাসে বিরল।
সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন বলেন, ৭১, ৭৫, ২০০৪ ও ২১ আগস্টের খুনি চক্ররা সবাই এক। তাদের লক্ষ্য ও উদ্দেশ্য একই সূত্রে গাঁথা। তাদের মূল উদ্দেশ্য বাঙালি জাতিকে পিছিয়ে দেয়া। আবারো পাকিস্তানি ভাবধারায় ফিরিয়ে নিতে এই খুনি চক্রটি ও তাদের দোসররা এখনো সক্রিয়।
সভায় আরোও বক্তব্য রাখেন জাপান আওয়ামী মহিলা লীগের যুগ্ন আহ্ববায়ক রোজিনা জসীম , জামালপুরের জাপানী বধু বিশিষ্ট শিল্পপতি মিয়ামা কুমিকো ,ছাত্রলীগ সহ- সভাপতি তানজিম হোসাইন ও বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ জাপান শাখার সাধারন সম্পাদক ইন্জি: মোহাম্মদ আনোয়ার হেসেন পূর্মখ্য ।

প্রবাসী

চাঁপাইনবাবগঞ্জ কমিনিটি দঃ কোরিয়ার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

  জাপান প্রতিনিধি : ৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে রবিবার জাপান টোকিওতে আওয়ামী লীগের উ ... Details

বাংলাদেশ- কোরিয়া এসোসিয়েশনের কালচারাল ইভেন্ট ও এডুকেশনাল সেমিনার অনুষ্ঠিত

  জাপান প্রতিনিধি : ৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে রবিবার জাপান টোকিওতে আওয়ামী লীগের উ ... Details

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 চেয়ারম্যান: মোঃ ওমর ফারুক শাহিন
 প্রতিষ্ঠাতা ও প্রকাশক : লায়ন মো:সাইফুল ইসলাম
 প্রধান সম্পাদক : মোহাম্মদ আব্দুল হাই
 সম্পাদক : মোঃ ইয়াছিন তালুকদার

বার্তা ও বানিজ্যিক কার্যালয় : ১২৭ মতিঝিল বা/এ ,মাকসুম ম্যানশন ৫ম তলা, ঢাকা-১০০০
ফোন: +88 01818-485606
ইমেইলঃ bdpnews2017@gmail.com (সেন্ট্রাল)
কপিরাইট © 2024 bdpnews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত