আজ ২৮শে মার্চ, ২০২৪ ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমযান, ১৪৪৫ হিজরী

শিরোনাম:

   কষ্টে থাকা রোজাদারের মুখে হাসি ফোটালে মহান আল্লাহ আপনার প্রতি সন্তুষ্ট হবেন    আগামীতে “বিজয়ী” বিজয়ের বেসে এগিয়ে যাবে : ডা. দীপু মনি    ওয়াজ মাহফিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যা    নারায়ণপুর প্রেসক্লাব ২০২৪ কার্যনির্বাহী কমিটি সভাপতি বাদল, সম্পাদক মামুন    নিরাপদ নিউজের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন    মীরজাফরের বংশধর,পরান- রাসেলের নতুন গান    মাতাল হাওয়া’র পর এবার থ্রিলার গল্পের সিনেমায় শাবনূর    বিজয় দিবস|মোঃ আলীআক্কাস তালুকদার    হাজীগঞ্জে ইঞ্জি: মোহাম্মদ হোসাইনের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ    আমার বন্ধু দিপু… কোন শব্দে তোকে নিয়ে লিখব    চাঁদপুর ৫ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ইঞ্জি. মোহাম্মদ হোসাইন    মতলবে দৈনিক প্রিয় চাঁদপুর’র বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠিত

শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় সিসিইউতে খালেদা জিয়া


বিডিপি নিউজ টোয়েন্টিফোর ডটকম।।

ফাইল ছবি

ফুসফুসে পানি জমে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করা হয়েছে।

সোমবার বিকাল চারটার দিকে তাকে কেবিন থেকে সিসিইউতে স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক এবিএম জাহিদ হোসেন।


করোনায় আক্রান্ত খালেদা জিয়ার শারীরিকভাবে স্থিতিশীল আছেন এমনটা চিকিৎসকরা গত কয়েক দিন ধরে বলে আসছিলেন। ইতিমধ্যে তার মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী শারীরিক নানা পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়েছে। তবে এরমধ্যেই শারীরিক জটিলতা দেখা দেয়ায় সিসিইউতে নেয়া হলো সাবেক এই প্রধানমন্ত্রীকে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, কয়েকদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়ার ফুসফুসে পানি জেমেছে। ফলে তার শ্বাস নিতে সমস্যা হচ্ছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খানের কাছে এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি ঢাকাটাইমসকে বলেন, ‘আমিও খবরটি শুনেছি। কিন্তু নিশ্চিত হতে পারিনি। আমি হাসপাতালে যাচ্ছি।

স্বাস্থ্য পরীক্ষার জন্য গত মঙ্গলবার রাত ১০টার দিকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয় খালেদা জিয়াকে। কিছু পরীক্ষার পর রাত ১২টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি খালেদা জিয়ার চিকিৎসার জন্য ১০ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। ওই মেডিকেল বোর্ডের পরামর্শেই এভারকেয়ার হাসপাতালে সাবেক এই প্রধানমন্ত্রীর চিকিৎসা চলছে।

১১ এপ্রিল খালেদা জিয়ার করোনাভাইরাস আক্রান্ত হওয়ার কথা জানায় বিএনপি। সবশেষ ২৫ এপ্রিল দ্বিতীয়বার খালেদা জিয়ার করোনা পরীক্ষার নমুনা জমা দেয়ার পর আবারো তার পজিটিভ আসে। যদিও চিকিৎসকদের দাবি, তার করোনার কোনো উপসর্গ নেই। ফলে হাসপাতালে নন কোভিড ইউনিটে তার চিকিৎসা চলছে।

স্বাস্থ্য

ডেঙ্গু জ্বরের পর শরীরের দুর্বলতা কাটাতে যেসব খাবার খাবেন

বিডিপি নিউজ টোয়েন্টিফোর ডটকম।।ফাইল ছবিফুসফুসে পানি জমে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় করোনায় আক্রান্ত ব ... Details

নাট্যকার ও গীতিকার অন্তরালয়ের জাহাঙ্গীর অসুস্থ | সবার কাছে দোয়া কামনা

বিডিপি নিউজ টোয়েন্টিফোর ডটকম।।ফাইল ছবিফুসফুসে পানি জমে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় করোনায় আক্রান্ত ব ... Details

হৃদরোগের চিকিৎসায় এখন বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ, বিদেশে যেতে হয় না: প্রধানমন্ত্রী

বিডিপি নিউজ টোয়েন্টিফোর ডটকম।।ফাইল ছবিফুসফুসে পানি জমে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় করোনায় আক্রান্ত ব ... Details

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 চেয়ারম্যান: মোঃ ওমর ফারুক শাহিন
 প্রতিষ্ঠাতা ও প্রকাশক : লায়ন মো:সাইফুল ইসলাম
 প্রধান সম্পাদক : মোহাম্মদ আব্দুল হাই
 সম্পাদক : মোঃ ইয়াছিন তালুকদার

বার্তা ও বানিজ্যিক কার্যালয় : ১২৭ মতিঝিল বা/এ ,মাকসুম ম্যানশন ৫ম তলা, ঢাকা-১০০০
ফোন: +88 01818-485606
ইমেইলঃ bdpnews2017@gmail.com (সেন্ট্রাল)
কপিরাইট © 2024 bdpnews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত