আজ ১৯শে এপ্রিল, ২০২৪ ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরী

শিরোনাম:

   সহস্রাধিক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ    কষ্টে থাকা রোজাদারের মুখে হাসি ফোটালে মহান আল্লাহ আপনার প্রতি সন্তুষ্ট হবেন    আগামীতে “বিজয়ী” বিজয়ের বেসে এগিয়ে যাবে : ডা. দীপু মনি    ওয়াজ মাহফিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যা    নারায়ণপুর প্রেসক্লাব ২০২৪ কার্যনির্বাহী কমিটি সভাপতি বাদল, সম্পাদক মামুন    নিরাপদ নিউজের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন    মীরজাফরের বংশধর,পরান- রাসেলের নতুন গান    মাতাল হাওয়া’র পর এবার থ্রিলার গল্পের সিনেমায় শাবনূর    বিজয় দিবস|মোঃ আলীআক্কাস তালুকদার    হাজীগঞ্জে ইঞ্জি: মোহাম্মদ হোসাইনের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ    আমার বন্ধু দিপু… কোন শব্দে তোকে নিয়ে লিখব    চাঁদপুর ৫ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ইঞ্জি. মোহাম্মদ হোসাইন

কোরিয়া প্রবাসী আজিম ইউরোপে পাড়ি

দক্ষিণ কোরিয়া প্রতিনিধি।।

দক্ষিণ কোরিয়া প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব এবং ইপিএস স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার অর্গানাইজেশনের তথ্য বিষয়ক সম্পাদক ও জনপ্রিয় ইউটিউবার এবং সোশ্যাল এক্টিভিটিস হিসেবে পরিচিত মোহাম্মদ আল আজিম ইউরোপে পাড়ি জমিয়েছেন। গত ১৪ ইং ডিসেম্বর চেক রিপাবলিকের উদ্দেশ্যে পাড়িজমান।

দক্ষিণ কোরিয়ার জীবনের অবসান ঘটিয়ে কোরিয়া থেকে ইউরোপের জীবনে পাড়ি দিলেন। দক্ষিণ কোরিয়ার এই দীর্ঘ প্রবাস জীবনে তিনি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও ইপিএস সংগঠনের সঙ্গে জড়িত থেকে নিরলসভাবে কাজ করে গেছেন। নিয়মিত ইপিএস বিষয়ক তথ্য পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন দক্ষিণ কোরিয়ায় বসবাসরত অনেক ইপিএস কর্মীদের।
এছাড়াও তার ইউটিউব চ্যানেল ( Azim Express)’এ নিয়মিত কোরিয়ান নানা বিষয়ে ভিডিও’র মাধ্যমে তথ্য পরামর্শ দিয়েছেন। প্রবাসী বাংলাদেশি কমিউনিটি মোহাম্মদ আল আজিমের থেকে অনেক উপকৃত হয়েছেন।

দক্ষিণ কোরিয়ায় আজিম ইপিএস ভিত্তিক সংক্রান্ত জনপ্রিয় গ্রুপ পরিচালনা করার মাধ্যমে প্রবাসীদের সঙ্গে তার গড়ে উঠেছে এক নিবিড় সম্পর্ক।

মোহাম্মদ আল আজিম এক সন্তানের জনক,
ইউরোপের অন্যতম অভিবাসী প্রিয় দেশ পর্তুগালে স্থায়ীভাবে বসবাস করবেন বলে জানিয়েছেন। দক্ষিণ কোরিয়ার প্রবাস জীবনের দীর্ঘসময় যা-কিছু অর্জন করেছেন তা আগামীতে কাজে লাগিয়ে নিয়মিত প্রবাসীদের সহযোগিতা করবেন বলে আশা প্রকাশ করেন।

মোহাম্মদ আল আজিম এর ইউরোপের জীবন সুন্দর ও সুখময় হোক এই প্রত্যাশা জানিয়ে দক্ষিণ কোরিয়ার অনেক কমিউনিটি ব্যক্তিত্ব শুভকামনা জানিয়েছেন ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে।

প্রবাসী

চাঁপাইনবাবগঞ্জ কমিনিটি দঃ কোরিয়ার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ কোরিয়া প্রতিনিধি।। দক্ষিণ কোরিয়া প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব এবং ইপিএস স্পোর্টস এন্ড ... Details

বাংলাদেশ- কোরিয়া এসোসিয়েশনের কালচারাল ইভেন্ট ও এডুকেশনাল সেমিনার অনুষ্ঠিত

দক্ষিণ কোরিয়া প্রতিনিধি।। দক্ষিণ কোরিয়া প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব এবং ইপিএস স্পোর্টস এন্ড ... Details

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

 চেয়ারম্যান: মোঃ ওমর ফারুক শাহিন
 প্রতিষ্ঠাতা ও প্রকাশক : লায়ন মো:সাইফুল ইসলাম
 প্রধান সম্পাদক : মোহাম্মদ আব্দুল হাই
 সম্পাদক : মোঃ ইয়াছিন তালুকদার

বার্তা ও বানিজ্যিক কার্যালয় : ১২৭ মতিঝিল বা/এ ,মাকসুম ম্যানশন ৫ম তলা, ঢাকা-১০০০
ফোন: +88 01818-485606
ইমেইলঃ bdpnews2017@gmail.com (সেন্ট্রাল)
কপিরাইট © 2024 bdpnews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত